সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫

টাঙ্গাইলে যুবক অপহরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদরের বাহির শিমুল গ্রামের ইয়ার বাদশা ওরফে শিপন (২৮) নামের জনৈক যুবককে অপহরণ করা হয়েছে। গত ১৯ সেপ্টেম্বর রাতে মোবাইলে ডেকে নিয়ে তাকে অপহরন করা হয়।

এই ঘটনায় শিপনের স্ত্রী ও বৃদ্ধ মা সংজ্ঞা হারিয়ে মৃত্যু শয্যায় রয়েছে। পরিবারের দাবী, শিপনকে পরিচিত কেউ ফোনে ডেকে নিয়ে অপহরণ করেছে। এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় লিখিত অভিযোগ করেছেন শিপনের বাবা সবুর মন্ডল।

শিপনের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৯ সেপ্টেম্বর রাত সাড়ে আট টার দিকে শিপনের মোবাইলে একটি কল আসে। শিপন কথা বলতে বলতে বাড়ির বাইরে বেরিয়ে যায়।

তারপর আর বাড়িতে না ফেরায় শিপনের স্ত্রী মোবাইল করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। শিপন বাড়িতে ফিরে না আসায় পরিবার চিন্তাগ্রস্থ’ হয়ে পড়ে। বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়েও পাওয়া যায়নি।

শিপন গাছ ও গরুর ব্যবসা করতো বলে জানা গেছে। কোথাও কোনো সন্ধান না পেয়ে ২০ সেপ্টেম্বর রিপনের বাবা টাঙ্গাইল সদর থানায় গিয়ে তার সন্তানের বিষয়ে ওসি মীর মোশাররফ হোসেনকে জানালে পুলিশ আবেদনটি জিডি হিসেবে গ্রহন করে।

টাঙ্গাইল সদর থানার জিডি নম্বর ১২১৯ অপহরনের তিনদিন অতিবাহিত হলেও ছেলে ফিরে না আসায় মৃত্যুশয্যায় রয়েছেন শিপনের বৃদ্ধা মা। এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এস আই শাহাদত হোসেন বলেন, ” বিষয়টি আমরা জেনেছি। তদন্ত কাজ চলছে।

উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।শিপনের বাবা সবুর মন্ডল বলেন, ” আমার ছেলেকে কে বা কারা নিয়ে গেছে। দয়া করে আমার বাবারে ফিরিয়ে এনে দেন।” টাঙ্গাইল জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক শিপনের মামা অধ্যক্ষ তোফাজ্জল হোসেন সোহাগ তাঁর ভাগিনাকে উদ্ধারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840